সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
কালীগঞ্জে গাড়ীর চাকায় পৃষ্ট হয়ে চার বছরের শিশুর মৃত্যু

কালীগঞ্জে গাড়ীর চাকায় পৃষ্ট হয়ে চার বছরের শিশুর মৃত্যু

 

কালীগঞ্জ(গাজীপুর) প্রতিনিধিঃ

গাজীপুরের কালীগঞ্জে ৪ বছরের এক শিশু গাড়ীর চাকায় পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সকালে জামালপুর-চান্দেরবাগ সড়কের নগরপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে। নিহত সাদিয়া আক্তার জামালপুর নগরপাড়া এলাকার আবদুল্লাহ মিয়ার কণ্যা।
স্থাণীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গাজীপুরের কালীগঞ্জ উপজেলাধীন জামালপুর ইউনিয়নের নগরপাড়া ফারুকিয়া ইসলাম মাদ্রাসা সংলগ্ন এলাকায় জামালপুর-চান্দেরবাগ সড়ক ঘেঁষে আবদুল্লাহ মিয়ার বাড়ী। বৃহস্পতিবার (১৭ নভেম্বর) দুপুরের দিকে আবদুল্লাহর শিশু কণ্যা সাদিয়া আক্তার হঠাৎ করে বাড়ীর সাথে সড়কের পাশে খেলতে যায়। এ সময় অজ্ঞাত দ্রæত গতির একটি গাড়ী এসে শিশুটিকে চাপা দিয়ে কিছু দুর হিছড়ে নিয়ে পালিয়ে যায়। পরে স্থাণীয়রা সাদিয়াকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে কালীগঞ্জ থানা পুলিশ নিহত শিশুর লাশ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল রিপোর্ট সম্পন্ন করা হয়। পরিবারের পক্ষ থেকে কোন আপত্তি না থাকায় ময়না তদন্ত ছাড়া লাশ দাফনের আবেদন করায় পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়।
এ বিষয়ে কালীগঞ্জ থানার এসআই মো. এমদাদুল কহ বলেন, দূর্ঘটনায় নিহত শিশুর লাশ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল রিপোর্ট সম্পন্ন করা হয়। পরিবারের পক্ষ থেকে কোন আপত্তি না থাকায় ময়না তদন্ত ছাড়া লাশ দাফনের আবেদন করায় পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড